মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৩

অনলাইনে আয় !!!!তাও পেমেন্ট আবার বিকাশে

এবার facebook page Like, follow, share করে, twitter/ google+ Follow, share করে , youtube play, like, subscribe করে, pinterest pin, repin, Digg follow, Stumbleupon follow, like, tumblr share, Vk share বা micro job করে আয় করুন সহজেই।ফ্রী Registration করুন comment থেকে। এই সাইট এ টাকার অঙ্ককে coin হিসেবে প্রকাশ করা হয়। আপনি যত coin কালেকট করবেন আপনার Level তত বারবে। আপনি কাজও সে পরিমাণে বেশি পাবেন।Reference করেও coin বাড়ানো যায়। 2500 coin = 2.5$.=205tk Cashout করার জন্য বাংলাদেশিদের জন্য বিশেষ একটা সুবিধা আছে Bikash। আমার পেমেন্ট প্রুফ দেখুন।

shareyt 300x54 অনলাইনে আয় !!!!তাও পেমেন্ট আবার বিকাশে
কাজ করার পুর্বশর্ত।
আপনাকে নিচের প্রতিটিতে একাউন্ট খুলতে হবে
facebook.com
twitter.com
digg.com
delicious.com
pinterest.com
linkedin.com
youtube.com
tumblr.com
Etsy.com
stumbleupon.com
এরপর আপনার একাউন্ট গুলোকে সেট করতে হবে নিম্নুক্ত উপায়ে। তারপর password দিয়ে ভেরিফাই করে আপডেট
করতে হবে।
shareyt1 300x249 অনলাইনে আয় !!!!তাও পেমেন্ট আবার বিকাশে

shareyt2 300x267 অনলাইনে আয় !!!!তাও পেমেন্ট আবার বিকাশে
কাজ করবেন কিভাবে
Earn Coins এর প্রতিটি সেকশন থেকেই আপনি আয় করতে পারবেন(যদি আপনার সব কয়টিতে Account থাকে)। সবছেয়ে ভাল হয় আপনি যদি মযিলা ফায়ারফক্স ব্যবহার করেন। কাজ শুরু করার পুরবে আপনি যে একাউন্ট এ কাজ করবেন সেটাতে লগিন করে নিন।Earn Coins থেকে Fb / twitter বা যে Option থেকে আয় করতে চান তা সিলেক্ট করুন।
facebook এবং google plus অপশন এর website like এ কাজ করতে হলে আপনাকে greasemonky ad-ons টি add করতে হবে। এরপর popup window চালু করার জন্য আপনাকে toolbar এর নিচে ডানপাশ থেকে option এ always allow popup window from shareyt সিলেক্ট করতে হবে। facebook এবং google plus অপশন এর website like এ কাজ করার সময় আপনি দেখতে পাবেন বামপাশের নিচের corner এ bookmarklet by shareit নামে একটি option এসেছে। আপনি যদি facebook like option এর কাজ করেন তাহলে bookmarklet by shareyt তে like দিন যদি confirm korte বলে তাহলে confirm করুন। আর google plus website এর কাজ করেন তাহলে bookmarklet by shareyt তে g+1 তে ক্লিক করুন। অন্নান্য option গুলোতে কাজ করার সময় যদি like দিতে বলে তাহলে like দিন যদি share করতে বলে তাহলে share দিন।page গুলো like, share করে Confirm করুন। আপনি website surfing এর মাধ্যমেও আয় করতে পারবেন। প্রতিটি page লাইকের জন্য আপনি নির্দিষ্ট পরিমান Coin পাবেন।প্রতিটি page এর সব like, share শেষ হলে Page টি আবার Refresh করুন আবার কিছু লিংক দেবে আবার আগের মত লাইক করুন। এভাবে earn coin এর এক টি সেকশন সম্পুরন করে Earn Coin থেকে অন্য কোনো Section select করুন। সেখান থেকে যে কাজ দেবে তা সমাপ্ত করুন তাহলে ওই কাজের জন্য নির্দিষ্ট Coin আপনার Account এ জমা হবে। সবচেয়ে ভালো হয় সব কয়টি সাইটে আপনার Account থাকলে। তাহলে প্রতিটি সেকশন থেকেই আয় করতে পারবেন এতে আয় বেশি হবে।
বিকাশে টাকা আনবেন কিভাবে
আপনার একাউন্ট এ ২৫০০ coin জমা করার পর Coins to Cash – Withdraw Coins অপশন এ যান। তাহলে নিচের option টি দেখতে পাবেন।
shareyt3 300x204 অনলাইনে আয় !!!!তাও পেমেন্ট আবার বিকাশে
আপনার password দিন তারপর পেমেন্ট processor হিসেবে বিকাশ সিলেক্ট করুন। তারপর আপনার বিকাশ চালু করা আছে এমন মোবাইল নাম্বার দিন। তারপর request cashout দিন। আপনি comment box এ please admin send me my pending $ টাকার পরিমাণ দিয়ে comment করুন অবশ্যই English এ। পেমেন্ট দেয় শুক্রবার ও শনিবার ।
পরামর্শ
*দিনে অন্ততঃ৪-৫ বার ১৫-২০ মিনিট কাজ করবেন।*
*সাধারনত ৩-৪ ঘন্টা পর পর নতুন কাজ দেওয়া হয়।*
*দিন শেষে Daily Bonus option **এ ক্লিক করুন ,আপনার কাজের লিমিট ঠিক থাকলে দিন শেষে এখান থেকে ২০ কয়েন বোনাস পাবেন।*
Refer option (promote/ Refer) এ আপনার Refer link পাবেন সেই লিংক দিয়ে বন্ধুদের Register করান এবং এখান থেকেও আয় করুন। *দ্রুত আয় করতে বেশি বেশি
Refer করতে হবে।*
একটি PC দিয়ে কেবল একটি Account খুলবেন।

উৎস: উইকি পিডিয়া/ গুগল/ অন্য ব্লগ/ সাইট

5 মন্তব্য(গুলি) :

  1. http://www.fanslave.net/ref.php?ref=1184246

    অনলাইনে আয় করুন

    উত্তরমুছুন
  2. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    উত্তরমুছুন

CU.CC: Free Domain Registration + FREE DNS Services Web hosting
 
Copyright © . বিডি টেক - Posts · Comments
Theme Template by BTDesigner · Powered by Blogger